মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে বনের জলাশয় দখল করে ভরাট কালিহাতীতে ১৪৪ ধারা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে মির্জাপুরে সাংবাদিকদের সাথে শিল্পপতি রেজাউল করিম বাবুলর মতবিনিময় টাংগাইলে বাড়ির আঙ্গিনায় ও ছাদ বাগান করলেই পাবেন উপহার মধুপুরের আলোকদিয়ায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা কালিহাতীতে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে পড়ে বাস!! ঘাটাইলে পাঁচ গরুসহ গাড়ি রেখে পালিয়ে যায় গরু চোররা সখীপুরে তীব্র তাপদাহের মধ্যেই ধান কাটছে কৃষি শ্রমিকরা ঘাটাইলে বাখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নাবালিকার সঙ্গে বিয়ে দেওয়ার অপচেষ্টা সখীপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ

ঘাটাইলে এক মঞ্চে টাঙ্গাইলের রাজনীতিতে আলোচিত সিদ্দিকী ও খান পরিবারের দুই এমপি

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সিদ্দিখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। শনিবার (২ মার্চ) দুপুরে এ অনুষ্ঠানের আলোচনা সভায় এক মঞ্চে বসেন টাঙ্গাইলের রাজনীতিতে আলোচিত সিদ্দিকী ও খান পরিবারের দুই এমপি।

এরশাদ সরকারের সময়ে টাঙ্গাইল জেলায় আওয়ামী লীগের রাজনীতিতে প্রভাব খাটানোকে কেন্দ্র করে বিভক্ত হয়ে যায় এই দুই পরিবার। সেই সাথে বিভক্ত হয়ে পড়ে এই দুই পরিবারের সমর্থিত হাজারো কর্মী-সমর্থকরা। গত ৩০ বছরে টাঙ্গাইলের রাজনীতিতে এই দুই পরিবারের সমর্থিতরা আলোচনা-সমালোচনা ও দখলদারিত্ব থেকে শুরু করে মারামারি, হানাহানিতে জড়িয়েছে অসংখ্যবার। সিদ্দিকী ও খান পরিবার নিয়ে রয়েছে নানা আলোচনা ও সমালোচনা। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বর্তমান সময়ে নানাবিধ কারণে সিদ্দিকী ও খান পরিবার আওয়ামী রাজনীতিতে একেবারেই কোনঠাসা অবস্থায় রয়েছে। তাই সব আলোচনা ও সমালোচনাকে উপেক্ষা করে ৯০ দশকের পর এই প্রথম এক মঞ্চে বসলেন দুই পরিবারের দুই এমপি সদস্য।

ঘাটাইল উপজেলা সিদ্দিখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে টাঙ্গাইল-৪ (কালিহাতি) আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, এই পরিবারের সাথে আমার অনেক আগে থেকে সু-সম্পর্ক ছিল। কিন্তু মাঝখানে কিছু বিষয় নিয়ে সমস্যা দেখা দিলেও এখন নেই। রানা ও তার ভাইয়েরা যদি মনে করে যে আমাকে তারা মেনে চলবে, তাহলে তাদের সাথে চলতে কোন বাঁধা নেই।

অপরদিকে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা বলেন, লতিফ চাচা আমাদের অভিভাবক। তাই তার সাথে চলতে কোন বাঁধা নেই। আমরা চাই এক সাথে এক সঙ্গে রাজনীতি করতে।

শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরতেজা হাসান, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম মিয়া প্রমূখ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights