মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে বনের জলাশয় দখল করে ভরাট কালিহাতীতে ১৪৪ ধারা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে মির্জাপুরে সাংবাদিকদের সাথে শিল্পপতি রেজাউল করিম বাবুলর মতবিনিময় টাংগাইলে বাড়ির আঙ্গিনায় ও ছাদ বাগান করলেই পাবেন উপহার মধুপুরের আলোকদিয়ায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা কালিহাতীতে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে পড়ে বাস!! ঘাটাইলে পাঁচ গরুসহ গাড়ি রেখে পালিয়ে যায় গরু চোররা সখীপুরে তীব্র তাপদাহের মধ্যেই ধান কাটছে কৃষি শ্রমিকরা ঘাটাইলে বাখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নাবালিকার সঙ্গে বিয়ে দেওয়ার অপচেষ্টা সখীপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ

টাঙ্গাইলে ১ম ধাপে ভোট হবে তিন উপজেলায়

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ অবশেষে টাঙ্গাইলে ঘন্টা বাজল উপজেলা পরিষদ নির্বাচনের। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে প্রথম ধাপে আগামী (৮ মে) অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম ধাপে টাঙ্গাইল জেলার ধনবাড়ী, মধুপুর ও গোপালপুর এই তিন উপজেলায় ভোট হবে ব্যালটের মাধ্যমে। এবার চার ধাপে অনুষ্ঠিত হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী (৮ মে)। দ্বিতীয় ধাপের নির্বাচন হবে আগামী (২৩ মে), তৃতীয় ধাপের নির্বাচন হবে আগামী (২৯ মে) ও চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী (৫ জুন)। গত (২১ মার্চ) প্রথম ধাপের তফসিল ঘোষণার সঙ্গে সঙ্গে টাঙ্গাইল জেলার এসব উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী প্রচারের তোড়জোড় বাড়িয়ে দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, প্রথম ধাপের নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ সময় আগামী (১৫ এপ্রিল), মনোনয়নপত্র বাছাই হবে (১৭ এপ্রিল), প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় (২২ এপ্রিল)। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী (৮ মে)।

নির্বাচন কমিশন এবার স্বতন্ত্র প্রার্থীদের জন্য নির্বাচন সহজ করে দিয়েছে। আগে উপজেলা পরিষদে কোনো স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ২৫০ জন ভোটোরের স্বাক্ষরযুক্ত সমর্থন প্রয়োজন হতো। সম্প্রতি ইসি নির্বাচন বিধি সংশোধন করে স্বতন্ত্র প্রার্থীর জন্য ২৫০ জন ভোটারের সমর্থনযুক্ত স্বাক্ষর রাখার প্রয়োজন নেই বলে জানিয়ে দিয়েছে। এ কারণে প্রতিটি উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর সংখ্যা এবার বেশি বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights