মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে বনের জলাশয় দখল করে ভরাট কালিহাতীতে ১৪৪ ধারা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে মির্জাপুরে সাংবাদিকদের সাথে শিল্পপতি রেজাউল করিম বাবুলর মতবিনিময় টাংগাইলে বাড়ির আঙ্গিনায় ও ছাদ বাগান করলেই পাবেন উপহার মধুপুরের আলোকদিয়ায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা কালিহাতীতে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে পড়ে বাস!! ঘাটাইলে পাঁচ গরুসহ গাড়ি রেখে পালিয়ে যায় গরু চোররা সখীপুরে তীব্র তাপদাহের মধ্যেই ধান কাটছে কৃষি শ্রমিকরা ঘাটাইলে বাখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নাবালিকার সঙ্গে বিয়ে দেওয়ার অপচেষ্টা সখীপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ

টাঙ্গাইলে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ শুরু

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলসহ সারা দেশে জেলা ভিত্তিক ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ শুরু হয়েছে। রবিবার (৩ মার্চ) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা ভিত্তিক জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ শুরু হয়েছে।

এদিন টাঙ্গাইল ভেন্যুর উদ্বোধন করেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, সহসভাপতি এ হাসান ফিরোজ, যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন ও ইফতেখারুল অনুপম, কোষাধক্ষ্য আব্বাস আলী, কার্যকরী কমিটির সদস্য ভ্রমর চন্দ্র্র ঘোষ ঝোটন, আনিসুর রহমান আলো।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন মৌলভীবাজার জেলা ক্রিকেট দল ও নাটোর জেলা ক্রিকেট দল। খেলায় টস জয়ী মৌলভীবাজার জেলা ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে ৩৯.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে তওহীদুল সর্বোচ্চ ২১ রান করে। বোলিংয়ে বিজয়ী নাটোর জেলা ক্রীড়া ক্রিকেট দলের পক্ষে মেহেদী হাসান ও কামরুল ইসলাম ৩টি করে উইকেট দখল করে। জবাবে নাটোর জেলা ক্রিকেট দল ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৮ রান করে জয়লাভ করে। দলের পক্ষে শোভন দাস অপরাজিত ৪৯ রান করে। বোলিংয়ে বিজিত মৌলভীবাজার জেলা দলের পক্ষে গত প্রিমিয়ার লীগের মোহামেডানের পেসবোলার রুহেল মিয়া ১৩ রানে ৩টি উইকেট দখল করে।

টাঙ্গাইল স্টেডিয়ামের ভেন্যুতে নাটোর, মৌলভীবাজার, চট্রগ্রাম ও রংপুর জেলা ক্রিকেট দল খেলায় অংশগ্রহণ করছে। সোমবার (৪ মার্চ) খেলায় অংশগ্রহণ করবে- চট্রগ্রাম জেলা ক্রিকেট দল ও রংপুর জেলা ক্রিকেট দল।

একই দিনে অনুষ্ঠিত টাঙ্গাইল জেলা ক্রিকেট দল শেরপুর জেলা স্টেডিয়ামে ৩ উইকেটে ঝিনাইদহ জেলা ক্রিকেট দলকে হারিয়ে শুভ সূচনা করেছে। শেরপুর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টাঙ্গাইল জেলা ক্রিকেট দলের সাথে ঝিনাইদহ জেলা ক্রিকেট দল মুখোমুখি হয়। টসে হেরে ঝিনাইদহ ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে ১০ উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ করে। জবাবে টাঙ্গাইল জেলা ক্রিকেট দল ৭ উইকেট হারিয়ে ১১৩ রান করে ৩ উইকেটে জয়লাভ করে।

টাঙ্গাইল জেলা ক্রিকেট দল আগামী (৭ মার্চ) দ্বিতীয় ম্যাচে ফেনী জেলা ক্রিকেট দল ও (১০ মার্চ) সর্বশেষ ম্যাচে চাঁপাইনবাবগঞ্জের মুখোমুখি হবে। শেরপুর জেলা স্টেডিয়ামে টাঙ্গাইল, ঝিনাইদহ, ফেনী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা দল অংশগ্রহণ করছে। টাঙ্গাইল জেলা ক্রিকেট দলের পক্ষে খেলেছেন নাজমুল হোসেন মিলন (অধিনায়ক), আরিফ হোসেন মুন, আশিক হোসেন, সোহাগ তালুকদার, রিজান হোসেন, লোহিত, প্রিতম, আসিফ হুমায়ন, ইমতিয়াজ আহমেদ, আদনান হোসেন, নাসিমুল হক সানী, আলী ওমর আবির, রাফসান জানী ও জহিরুল ইসলাম। কোচ- আরাফাত রহমান।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights