মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে বনের জলাশয় দখল করে ভরাট কালিহাতীতে ১৪৪ ধারা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে মির্জাপুরে সাংবাদিকদের সাথে শিল্পপতি রেজাউল করিম বাবুলর মতবিনিময় টাংগাইলে বাড়ির আঙ্গিনায় ও ছাদ বাগান করলেই পাবেন উপহার মধুপুরের আলোকদিয়ায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা কালিহাতীতে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে পড়ে বাস!! ঘাটাইলে পাঁচ গরুসহ গাড়ি রেখে পালিয়ে যায় গরু চোররা সখীপুরে তীব্র তাপদাহের মধ্যেই ধান কাটছে কৃষি শ্রমিকরা ঘাটাইলে বাখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নাবালিকার সঙ্গে বিয়ে দেওয়ার অপচেষ্টা সখীপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ ১০০ শয্যা বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ) বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভাপতি টাঙ্গাইল -১ (মধুপুর-ধনবাড়ি) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক কৃষিমন্ত্রী বর্তমান কৃষি মন্ত্রণালয় সংসদীয় কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক সভাপতিত্ব করেন।

স্বাগত বক্তব্য রাখেন মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমান। তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দিক উল্লেখ করে বলেন, সকলের সার্বিক সহযোগিতায পরপর দুই বার স্বাস্থ্য কমপ্লেক্সটি সারা দেশের মধ্যে প্রথম স্থান অর্জন করে। এ সময় তিনি স্থানীয় সংসদ সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপির সহযোগিতার কথা উল্লেখ করেন। তিনি বলেন, জনবল সংকট থাকায় হাসপাতালে চিকিৎসা সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে। সেবার মান ঠিক রাখার জন্য আনসার ও ভলান্টিয়ার নিয়োগের দাবি জানান। এ সময় হাসপাতালের বিদ্যুৎ চুরি ও মনি নামের এক ব্যক্তি নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে মানুষকে চাকুরি দেয়ার নামে প্রতারনা ও হাসপাতালের ভাবমূর্তি বিনষ্টের জন্য পায়তারা করছে বলেও অভিযোগ করেন। তার নামে ও স্টাফের নামে কোর্টে একটি মামলার কথা উঠে আসে।

পরে আলোচনান্তে ভলান্টিয়ার সার্ভিসের মাধ্যমে জনবল নিয়োগের সিদ্ধান্ত হয়। হাসপাতাল সকলে মিলে মিশে ভালো চালানোর জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

এ সময় মধুপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের হোসেন, পৌরসভার মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান, শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলী, আবাসিক চিকিৎসা কর্মকর্তা হেলাল উদ্দিন এতে বক্তব্য রাখেন। এ সময় ব্যবস্থাপনা কমিটির অন্যানঢ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights