মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

মির্জাপুরে ছিনতাইকালে দুই পুলিশ সদস্য আটক

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ছিনতাই করার সময় দুই পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। গত রোববার রাত পৌনে ১০টার দিকে উপজেলার ধেরুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর গতকাল সোমবার ওই পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গ্রেপ্তার পুলিশ সদস্যরা হলেন টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের রিপন রাজবংশী (২৮) ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের মো. মহসিন মিয়া। তাঁরা দুজন মানিকগঞ্জের দৌলতপুর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার রাতে ঢাকার সাভারের বাইপাইল এলাকায় আনারস নামিয়ে পিকআপ ভ্যান নিয়ে টাঙ্গাইলে ফিরছিলেন মধুপুর উপজেলার মমিনপুর গ্রামের রানা মিয়া। তখন পিকআপটি দেখে থামানোর সংকেত দেন দুই পুলিশ সদস্য। ধেরুয়া ফ্লাইওভার পার হওয়ার পর চালক পিকআপটি থামান। তখন চালকের সহকারীর কাছে জাল টাকা থাকার অভিযোগ তুলে তাঁরা গাড়ি থেকে নামান। পরে মামলার ভয় দেখিয়ে সাড়ে ১১ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় পিকআপের চালক ও সহকারীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই পুলিশ সদস্যকে আটক করে দেওহাটা পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন।

স্থানীয় লোকজন জানান, পরে ওই দুই পুলিশ সদস্যকে মির্জাপুর থানায় নেওয়া হয়। ছিনতাইয়ের ঘটনায় পিকআপচালক রানা মিয়া বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা করলে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। ওই মামলায় টাঙ্গাইলের আদালত তাঁদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে থানা-পুলিশ ওই ব্যক্তিদের থানায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ওই দুই পুলিশ সদস্যকে মির্জাপুর থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কাল বুধবার দুই দিনের রিমান্ড শেষে তাঁদের আদালতে পাঠানো হবে।

ইতিমধ্যে মানিকগঞ্জের দৌলতপুর থানা থেকে ওই দুই পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। মুঠোফোনে তিনি বলেন, ‘পুলিশ বিভাগ কারও দায় নেবে না। যিনি যে ধরনের অপরাধ করবেন, তিনি সেই অপরাধের শাস্তি ভোগ করবেন। তাঁদের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা গ্রহণসহ আইনি পদক্ষেপ নেওয়া হবে। এ ঘটনায় তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।’

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights