মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেলসহ আন্ত: জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৭৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেল ও চোরাই কাজে ব্যবহৃত একটি মাস্টার চাবিসহ আন্ত: জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে ও সন্ধায় উপজেলা সদরের জহুরবাড়ি মোড় ও গোড়াই মিল গেইট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
শুক্রবার তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্পেশাল বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার দেলদুয়ার উপজেলার গজিয়াবাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে জমিস উদ্দিন (২৭), ঢাকার ধামরাই উপজেলার চৌহাট গ্রামের রজ্জব আলীর ছেলে জাহিদ হোসেন (২৮), জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের আব্দুস ছোবহানের ছেলে মেহেদী হাসান রাব্বী ওরফে মাইক রাব্বী ও উপজেলার গোড়াই নাজিরপাড়া গ্রামের খন্দকার রিপন মিয়ার ছেলে ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের জহুরবাড়ি মোড় এলাকার থেরাপী বাইক সেন্টারে আন্ত:জেলা চোর চক্রের কয়েকজন সদস্য চোরাই মোটরসাইকেল মেরামত ও বিক্রির বিষয়ে সলাপরামর্শ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে সেখান থেকে একটি সুজুকী গ্যালাক্সী ও একটি ডিসকভার মোটরসাইকেলসহ জসিম উদ্দিন ও জাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে সন্ধায় গোড়াই মিলগেইট এলাকায় অভিযান চালিয়ে রেজিষ্ট্রিশন বিহীন আরও একটি সুজুকী গ্যালাক্সী মোটরসাইকেলসহ অন্য দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ৩টি মোটরসাইকেলের বাজার মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা। শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে রিমান্ড মঞ্জুর আবেদন করলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানিয়েছেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চোরাই মোটরসাইকেল ৩টির মালিক পাওয়া গেছে। আদালতের অনুমোদন সাপেক্ষে তারা তাদের মোটরসাইকেল ফেরৎ পাবেন বলে তিনি জানিয়েছেন

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights