মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

গোপালপুরে এক ব্যবসায়ীর ওপর হামলা করে দুই লাখ টাকা ছিনতাই কিশোর গ্যাং সদস্যদের

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল গোপালপুরে এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে দুই লাখ ১৫ হাজার টাকা ছিনতাই করে কিশোর গ্যাং সদস্যরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে গোপালপুরের কোনাবাড়ি ৩নং ওয়ার্ড সাকিনস্থ ডাকবাংলোর সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত হাজী মোহাম্মদ জালাল উদ্দিন গোপালপুরে ঢেউটিন ব্যবসা মেসার্স সততা ট্রেডার্সের স্বত্বাধিকারী।

থানার অভিযোগপত্র থেকে জানা গেছে, গত ৪ মার্চ অভিযোগকারীর ছেলে দিদার হোসেনের সঙ্গে অভিযুক্ত মুশফিকের খেলাধুলা নিয়ে কথা কাটাকাটি হয়। সে সময় স্থানীয় কাউন্সিলর মইনুদ্দিন বাবু বিষয়টি মীমাংসা করে দেয়। তারপরও ওই সময় বাদীর ছেলেকে দেখে নেওয়ার হুমকি দেয় মুশফিক। এর জেরে শুক্রবার আ. রশিদের ছেলে মুশফিকের নেতৃত্বে কিছু কিশোর গ্যাং সদস্য বাদীর স্বামী জালাল উদ্দিনের ওপর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হঠাৎ করে হামলা চালায়। এ সময় ভুক্তভোগীর কাছে থাকা ২ লাখ ১৫ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। হামলার পর ভুক্তভোগীসহ তার পরিবারকে হত্যার হুমকি দেয় অভিযুক্ত মুশফিক।

বর্তমানে জালাল উদ্দিন গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ডাক্তার জানিয়েছেন, দুই থেকে তিন দিন তার চিকিৎসা লাগতে পারে।

বিষয়টি নিয়ে গোপালপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি বেলায়াত হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ব্যবসায়ীর ওপর হামলা মেনে নেওয়া যায় না। বিষয়টি নিয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় একটা মামলা করা হয়েছে। ওসি আমাদের আশ্বস্ত করেছেন, রাতের মধ্যেই আসামিদের গ্রেপ্তার করা হবে। যদি কোনও কারণে সঠিক বিচার না হয় পরবর্তীতে সমিতির সবাই বসে আমরা সিদ্ধান্ত নেব।

মামলার বাদী মোছা. ফিরোজা বেগম বলেন, দেড় মাস আগে তুচ্ছ ঘটনা নিয়ে আমার ছেলে সঙ্গে মুশফিকের (বিবাদী) খেলাধুলা নিয়ে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলর মইনুদ্দিন বাবু তখনই ঘটনার মীমাংসা করে দেন। সেই শত্রুতার জেরে ছেলের প্রতিশোধ নিতে আমার স্বামীর ওপর হামলা চালায় কিশোর গ্যাং সদস্যরা। হামলার একপর্যায়ে আমার স্বামীর হাতে থাকা শপিং ব্যাগের মধ্যে ওনার বন্ধু মো. মোশারফের গরু বিক্রির টাকাসহ মোট ২ লাখ ১৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। প্রশাসনের কাছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

আহত ব্যবসায়ী জালাল উদ্দিন বলেন, দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হঠাৎ কয়েকজন ছেলে দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমার কাছে থাকা ২ লাখ ১৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে নেয়। হামলার সময় ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। যাওয়ার সময় আমিসহ আমার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে যায়। আমি পুলিশ প্রশাসনের কাছে ঘটনার সুষ্ঠু তদন্ত ও সঠিক বিচার চাই।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক তৈয়ব বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights