মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

মির্জাপুরে জমি নিয়ে হামলায় নারীসহ এক পরিবারের চারজন আহত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ছানোয়ার হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নেয়া হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আসামীরা হলেন, বাইমাইল গ্রামের আব্দুল হাই, তার স্ত্রী ফরিদা বেগম, ছেলে আলামিন ও মেয়ে সোনিয়া আক্তার।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামের বাসিন্দা ছানোয়ার হোসেনের সঙ্গে জমির সীমানা নিয়ে তার চাচা ও চাচাতো ভাই বোনদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে বিরোধপূর্ণ জমি পরিমাপের আয়োজন করা হয়। পরিমাপের একপর্যায়ে সকাল সাড়ে নয়টার দিকে বিবাদীরা লাঠিশোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ছানোয়ার হোসেনের ওপর হামলা চালায়। হামলার শিকার ছানোয়ার হোসেনকে বাঁচাতে তার বাবা আব্দুল মালেক মা সাজেদা বেগম ও বড় ভাই আব্দুস সালাম এগিয়ে আসলে আসামীরা তাদের ওপরও হামলা চালিয়ে আহত করে। এসময় আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। পরে গুরুতর আহত ছানোয়ার হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমুদিনী হাসপাতালে নেয়া হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights