মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

ভৈরবে সালিশী বৈঠকে গরু চোরের এক লাখ চল্লিশ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

মোঃ ছাবির উদ্দিন রাজু ,ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ভৈরবে সালিশী বৈঠকে গরু চোর শাওন মিয়াকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । গত রোববার সন্ধ্যায় গজারিয়া ইউনিয়নের বাশঁগাড়ী আদর্শ বাজারে এ রায় দেন সালিশ কারকরা । স্থানীয়রা জানান, বাশগাড়ী গ্রামের শাওন মিয়া দীর্ঘদিন ধরে গরু চোরি করে আসছেন ।চোরাইকৃত গরু তিনি বিভিন্ন লোকজনসহ কসাইয়ের কাছে বিক্রি করে থাকেন । তাছাড়া বিভিন্ন লোকজনের কাছ থেকে গরু দেওয়ার জন্য অগ্রিম টাকা নিয়ে থাকেন । সম্প্রতি কালিকাপ্রসাদ ইউনিয়নের আকবর নগর গ্রামের লোকজন পিকআপে করে আনা চুরাই গরুসহ শাওনকে আটক করে । পরে গরুর মালিক খবর পেয়ে গরু নিয়ে যায় । এ ঘটনা এলাকায় জানাজানি হলে গরু চোরের ঘটনার রহস্য বেরিয়ে আসে । পরে জানাযায় শাওন তারই এলাকার কসাই জামাল মিয়াকে গরু দেয়ার কথা বলে তার কাছ থেকে ৭০ হাজার টাকা নিয়েছে । শুধু তার কাছ থেকেই নয় এমন আরো কয়েকজনের কাছ থেকে টাকা নিয়েছে ।

এ বিষয়ে গজারিয়া ইউপি সদস্য রাশেদ মিয়া ও সাবেক ইউপি সদস্য জাকির মিয়া ও উপস্থিত কয়েকজন দরবারী জানান, সালিশী বৈঠকে জামাল মিয়ার কাছ থেকে নেওয়া ৭০ হাজার এবং ভৈরবের আরেক জনের কাছ থেকে নেয়া ৭০ হাজার টাকাসহ মোট ১ লাখ চল্লিশ হাজার টাকা ফেরত দিবে শাওন এমন একটি রায় হয়েছে কিন্তু শাওন দরবারে উপস্থিত হয়নি,তার ভাই ভাতিজারা উপস্থিত ছিল এবং রায়য়ের জিম্মাদারী গ্রহণ করেছিল ।

এ বিষয়ে অভিযুক্ত শাওন জানান,তাকে ফাসাঁনো হয়েছে । তবে গরু চুরির মামলার বিষয়ে সে স্বীকার করে বলেন,তার নামে থানায় ১টি মামলা আছে ।এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান  একটি পরিত্যক্ত  গাড়ি থানায় আটক আছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights