মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
সখীপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত বিএনপি বারবার ভোট বর্জন করে মানুষের কাছ থেকে দুরে সরে যাচ্ছে-ড. আব্দুর রাজ্জাক এমপি ধনবাড়ী ও মধুপুরে প্রথম ধাপে ভোট গ্রহণ চলছে শান্তিপূর্ণভাবে মধুপুরে উপজেলা নির্বাচনে শেষ হাসি হাসবে কে? মধুপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন গারো সম্প্রদায়ের দুই প্রার্থী নাগরপুরে স‘মিল শ্রমিককে কুপিয়ে আহত করেছে কিশোর গ্যাং এর সদস্যরা মাভিপ্রবিতে বায়োকেমিক্যাল পার্সপেক্টিভ ” শীর্ষক সেমিনার মাভিপ্রবিতে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ছাত্রলীগের সমাবেশ সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ির বাড়িতে দুর্ধর্ষ চুরি ঘাটাইলে কালের সাক্ষী “হুতার বাড়ি”

কালিহাতীতে উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে বিকেল ৪টা পর্যন্ত অনলাইনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্নিং কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী বরাবরে এ মনোনয়ন পত্র জমা দেন তাঁরা।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, এ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোট ৪ জন। তাঁরা হলেন- উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আনছার আলী, বর্তমান সংসদ সদস্যের ভাই এস এ এম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা ও বাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাসমত আলী।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ৫ জন। তাঁরা হলেন- উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান। এছাড়াও এই পদে আব্দুল্যাহ সরকার, আব্দুল বারেক, মাহমুদুল হাসান দীপুল ও জমীর উদ্দিন আমেরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ২ জন। তাঁরা হলেন- উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রীনা পারভীন ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা খাতুন বৃষ্টি।

উল্লেখ্য, গত ২ এপ্রিল দ্বিতীয় ধাপের ১৬১টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। সেই আলোকে এ উপজেলায় ২১ এপ্রিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। এছাড়াও যাচাই-বাছাই ২৩ই এপ্রিল। আর এই যাচাই-বাছাইয়ে যারা বাদ পরবেন তাঁরা রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর আপিল করতে পারবেন ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে আগামী ২ মে এবং ভোট গ্রহণ হবে আগামী ২১ মে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights