মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :

কালিহাতীতে জাতীয় পতাকার আদলে বিদ্যালয়ের সিড়ি রঙ করায় শীল সমাজের লোকজন ক্ষোভ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় পতাকার আদলে অনুকরণ করে একটি বিদ্যালয়ের সিঁড়ি রঙ করার ঘটনায় উপজেলা জুড়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বল্লা ইউনিয়নের সিংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এ ঘটনায় সুশীল সমাজের লোকজন ক্ষোভ প্রকাশ করেছেন।

সরেজমিনে দেখা যায়, মাঝে লাল ও দুই পাশে সবুজ রঙে রঙিন করা হয়েছে সিঁড়িটি। স্থানীয় লোকজনের নজরে এলে বিষয়টি নিয়ে এলাকার সুধীজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা প্রধান শিক্ষিকা ও দোষীদের বিচার দাবি করেন। এলাকাবাসী জানান, উপজেলার বল্লা ইউনিয়নের সিংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়িতে জাতীয় পতাকার আদলে রঙ করায় স্থানীয়দের নজরে এলে তারা প্রতিবাদ জানান। যার নির্দেশে জাতীয় পতাকার অনুকরণ করে বিদ্যালয়ের সিঁড়িতে রঙ করা হয়েছে তার বিচার চান তারা।

এ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোবেদা খানম বলেন, প্রকল্পের টাকার বিভিন্ন সংস্কার কাজ করার অংশ হিসেবে সিঁড়িটি রঙ করা হয়। এতে কোনো ত্রুটি হয়ে থাকলে দ্রুত নিরসন করা হবে।

এ বিষয়ে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, জাতীয় পতাকার রঙে বিদ্যালয়ের সিঁড়ি দেখে অবাক হয়েছি। এটা কোনোভাবেই কাম্য নয়। তিনি প্রধান শিক্ষিকাকে বিষয়টি দ্রুত সমাধান করতে বলেছেন বলে জানান।

এ ব্যাপারে কালিহাতী উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফরহাদ আলী বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ ধরনের কোনো ঘটনা ঘটে থাকলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights