মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
সখীপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত বিএনপি বারবার ভোট বর্জন করে মানুষের কাছ থেকে দুরে সরে যাচ্ছে-ড. আব্দুর রাজ্জাক এমপি ধনবাড়ী ও মধুপুরে প্রথম ধাপে ভোট গ্রহণ চলছে শান্তিপূর্ণভাবে মধুপুরে উপজেলা নির্বাচনে শেষ হাসি হাসবে কে? মধুপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন গারো সম্প্রদায়ের দুই প্রার্থী নাগরপুরে স‘মিল শ্রমিককে কুপিয়ে আহত করেছে কিশোর গ্যাং এর সদস্যরা মাভিপ্রবিতে বায়োকেমিক্যাল পার্সপেক্টিভ ” শীর্ষক সেমিনার মাভিপ্রবিতে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ছাত্রলীগের সমাবেশ সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ির বাড়িতে দুর্ধর্ষ চুরি ঘাটাইলে কালের সাক্ষী “হুতার বাড়ি”

টাংগাইলে পিতাকে  পিটিয়ে আহত করেছে ছেলে

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ  টাঙ্গাইলে পারিবারিক কলহের জেরে বিডিআরের অবসর প্রাপ্ত এক পিতাকে  পিটিয়ে আহত করেছে ছেলে।

রোববার সকাল ১০ টার দিকে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা গ্রামে এ ন্যাক্কার জনক ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলের নাম মো. সোহাগ খান(৩৫)। সে ওই গ্রামের মো. সেলিম খানের ছেলে। আহত অবস্থায় ওই পিতা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

পিতা সেলিম খান জানান,সংসারে তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মেয়ে দুটিকে বিবাহ দিয়েছেন। দীর্ঘদিন চাকুরীর পর অবসরে আসেন তিনি। অবসরে এসে পেনশনের টাকা ও আবাদি সম্পত্তি বিক্রি করে তিনি একমাত্র ছেলে সোহাগের সুখের জন্য তিনতলা বিল্ডিং করেন। ছেলে লেখাপড়া না করায় জমি বিক্রি করে তাকে বিদেশে পাঠান। বিদেশে গিয়ে ছেলে নারী সংক্রান্ত বিষয়ে জড়িয়ে পড়ায় দেশে টাকা পাঠাতে পারতো না। একপর্যায়ে ছেলে দেশে চলে আসে। দেশে আসার পরও নানা অনৈতিক কাজে জড়িয়ে পরেন। অনৈতিক কাজে জড়িয়ে পড়ায় পিতাকে মাঝেমধ্যে অত্যাচার করতো। অত্যাচার সইতে না পেরে বাবা বাড়ি থেকে চলে গিয়ে ৪ মাস অনত্র থাকে। সেই সুযোগে গত নয় মাস যাবত বাসা ভাড়া তুলে ইচ্ছে মতো খরচ করেন ওই ছেলে। বাসা ভাড়ার টাকা খরচ সামলাতে না পেরে এনজিও থেকে টাকা তুলেন ছেলে। যথারিতী কিস্তির টাকা পরিশোধ করে আসছেন ছেলে।

হঠাৎ রোববার সকালে বাবাকে কিস্তির জন্য টাকা চায়। টাকা দিতে অস্বীকার করায় বাবাকে কিল-ঘুষি,চর-থাপ্পর ও লাথি মারে ছেলে সোহাগ। একপর্যায়ে খাওয়ার প্লেট দিয়ে বাবার মাথায় বাড়ি মারে। বাবা মাটিতে পড়ে গেলে আশপাশের লোকজন ও ছেলের বউ এসে তাকে উদ্ধার করে। পরে মেয়ের জামাতা তাকে হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে আইনের আশ্রয় নিবেন বলেও তিনি জানান।

আহত সেলিম খানের বড় মেয়ের জামাতা গালা ইউনিয়নের সাবেক মেম্বার মো. সুজন খান বলেন, এমন ন্যাক্কার জনক ঘটনা ইতোপুর্বেও ঘটেছে। মানসস্মানের ভয়ে কাউকে কিছু বুঝতে দেয়নি। এবার তার শ্যালক সোহাগ যে কা- করেছে তা মেনে নেওয়া যায় না। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

অভিযুক্ত ছেলে সোহাগ মুঠোফোনে জানান, দীর্ঘ নয় বছর বিদেশ করে ৩০ থেকে ৪০ লাখ টাকা দেশে পাঠায়। সেই টাকা দিয়ে দুই বোন ও বোনের সন্তানদের লেখাপড়ার পিছনে খরচ করেন তার বাবা। এছাড়াও বিদেশ থাকাকালীন সম্পত্তি বিক্রি করে বোনদের টাকা দেন। দেশে এসে বিয়ে করেন তিনি। তেমন কোন উর্পাজন না থাকায় বাসা ভাড়ার টাকা দিয়ে সংসার চলে। বোনদের পিছনে খরচ করার জন্য সেই ভাড়ার টাকা অর্ধেক নেওয়ার জন্য শালিস বসান তার বাবা।

তিনি আরো বলেন, শালিসি সিদ্ধান্ত মোতাবেক ভাড়ার টাকা অর্ধেক বাবা নিবে। সেই হিসেবে কিস্তির টাকা বাবাকে দিতে বলায় আমাকে মারপিট করে। আমি তাকে মারি নাই,আমি শুধু তাকে ধাক্কা দিছি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights