মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :

সখীপুরে সাবেক এমপি ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি জোয়াহেরুল ইসলাম ও বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়ের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজারে এ ঘটনা ঘটে।

এতে বর্তমান এমপির সমর্থদের হামলায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামের সমর্থক বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হন।

আহতরা হলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার কামরুল হাসান, উপজেলা আ’লীগের সদস্য আসাদুজ্জামান লিটন, হাতীবান্ধা ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহ্বায়ক শাহজালাল, উপজেলা যুবলীগের সদস্য আজমত আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন শিকদার ও ছাত্রলীগ নেতা হুরায়রা খানসহ অনেকেই।

গুরুতর আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হামলার ঘটনাস্থলে পেশাগত দায়িত্ব পালন কালে স্থানীয় সাপ্তাহিক সখীপুর বার্তা পত্রিকার সাংবাদিক জাহিদ হাসানকে হামলাকারীরা হাতুড়ি ও লোহার রড দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে ওই সাংবাদিকের মাথা, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, সাবেক ও বর্তমান এমপি সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। যেকোনো মুহূর্তে আরো সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থমথমে অবস্থা বিরাজ করছে। সাবেক এমপি জোয়াহেরুল ইসলামের সমর্থকদের শীর্ষ পর্যায়ের নেতারা এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights