মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
নাগরপুরে তাপমাত্রার কারণে হাসপাতারে বাড়ছে রোগী সখীপুরে ছাগল চুরির অপরাধে মা-ছেলেসহ তিনজন আটক সখীপুরের কচুয়ায় বৃষ্টির জন্য নামাজ ও দোয়া সখীপুরে সাবেক এমপি ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা মধুপুরে বনের জলাশয় দখল করে ভরাট কালিহাতীতে ১৪৪ ধারা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে মির্জাপুরে সাংবাদিকদের সাথে শিল্পপতি রেজাউল করিম বাবুলর মতবিনিময় টাংগাইলে বাড়ির আঙ্গিনায় ও ছাদ বাগান করলেই পাবেন উপহার মধুপুরের আলোকদিয়ায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা কালিহাতীতে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে উঠে পড়ে বাস!!

কালিহাতীতে কলেজ ছাত্রকে নির্যাতনকারী বখাটে সম্রাটকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে চর নগরবাড়ী হাজী আবু হাসেম টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে পরীক্ষা হল রুমে বখাটেরা চাঁদার জন্য প্রবেশ করে ওয়ালিউল্লাহ ইসলাম জিম নামের একাদশ শ্রেণীর এক ছাত্রকে বের করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে চাঁদাবাজ বখাটেরা বলে অভিযোগ তুলেছেন ওই কলেজের শিক্ষার্থীরা। এ ঘটনায় বুধবার (৬ মার্চ) সকাল ১০ টায় কলেজের সামনে টাঙ্গাইল-ভূঞাপুর মহাসড়ক অবরোধ করে মেধাবী ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমের ওপর নির্যাতনকারী বখাটে সম্রাটকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

গত ৪ মার্চ কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে বলে জানিয়ে মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, বখাটেরা কলেজে পরীক্ষা হলরুমে প্রবেশ করে একাদশ শ্রেণীর ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে হলরুম থেকে বের করে হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। ওয়ালিউল্লাহ ইসলাম জিমের আহতকারী অভিযুক্ত বখাটেদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এসময় টাঙ্গাইল-ভূঞাপুর মহাসড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচির পালনের খবর পেয়ে কলেজের শিক্ষক ও নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ তালুকদার এসে বিচারের আশ্বাস দিলে মানববন্ধন কর্মসূচি তুলে নেয় শিক্ষার্থীরা। স্থানীয় চেয়ারম্যান মাসুদ তালুকদার অভিযুক্ত বখাটেদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেন।

কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন বলেন, গত সোমবার (৪ মার্চ) বখাটে সম্রাট কলেজে পরীক্ষা হলরুমে প্রবেশ করে মেধাবী ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় হলরুম থেকে বের করে একাদশ শ্রেণীর ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহত অবস্থায় ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত বখাটে হলেন, উপজেলা নগরবাড়ী গ্রামের বখাটে সম্রাট (২৭) ও রনি।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি কামরুল ফারুক বলেন, অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights