মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান গোপালপুরে স্ত্রীকে হত্যাকরে লাশ হাসপাতালে রেখে পালিয়ে স্বামী টাংগাইলে সাত দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলা শেষ ভূঞাপুরে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন গোপালপুরে পানিবন্দী মানুষের চিকিৎসার জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প চাকুরি সংশয়ে মাভাবিপ্রবির শিক্ষার্থীরা

মধুপুর উপজেলা আ.লীগের সভাপতির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ১৯৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরণ করেছে। তার মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে শোক প্রকাশ করেছে। টাঙ্গাইল-১ আসনের জাতীয় সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার চাঁপা, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা শোক প্রকাশ করেছে।

দীর্ঘ দিন তিনি মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্ষীয়ান রাজনীতিবিদ খন্দকার শফি উদ্দিন মনি মধুপুর কলেজে চাকুরী করেছেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।

তিনি মঙ্গলবার (৫ জুন) রাত ১টা ৪৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্নালিল্লাহি ওয়া ইনি ইলাইহি রাজিউন।

তিনি রাজনীতির পাশাপাশি মধুপুর ডিগ্রি কলেজের শিক্ষক ছিলেন। তাঁর মৃত্যু সংবাদ পেয়ে সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নাহার চাঁপা শোক সম্তপ্ত পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানান।

বুধবার (৬ জুন) বিকেল তিনটায় মধুপুর রাণী ভবানী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী, ধনবাড়ি উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াদুদ তালুকদার, মধুপুর উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল গফুর মন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু,পৌর মেয়র সিদ্দিক হোসেন খানসহ বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার উপস্থিত ছিলেন।

জানাজা শেষে তার নিজ বাড়ি কাইতকাই এলাকার পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights